শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চাঁদাবাজির অভিযোগে ‘মুরগী রিপন’ গ্রেপ্তার

চাঁদাবাজির অভিযোগে ‘মুরগী রিপন’ গ্রেপ্তার

চাঁদাবাজির অভিযোগে ‘মুরগী রিপন’ গ্রেপ্তার
চাঁদাবাজির অভিযোগে ‘মুরগী রিপন’ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জে ফুটপাতের হকারদের কাছ থেকে চাঁদা আদায়কারী মুরগি রিপন (৩৪) ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকা থেকে সোমবার (৩ মে) দিবাগত রাতে রিপন ও তার সহযোগী শিপন বেপারি (২৮) কে গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর সদস্যরা। র‍্যাব-১১ এর সদর দপ্তর থেকে মঙ্গলবার (৪ মে) দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, রিপন ওরফে মুরগি রিপন ও তার বেশ কয়েকজন সহযোগী দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ও আশেপাশের ফুটপাত থেকে ভয়ভীতি ও হুমকি দিয়ে প্রত্যেক দোকান থেকে দৈনিক ২০০ থেকে ৫০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। এছাড়াও রিপন ও তার সহযোগীরা দোকান প্রতি এক লাখ থেকে ৫ লাখ টাকা পর্যন্ত অগ্রিম চাঁদা আদায় করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিপন ও শিপন পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল বলে স্বীকারোক্তি দিয়েছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জের ফুটপাতের এক দোকানদার বলেন, রিপন শুধু ফুটপাত থেকে চাঁদা আদায় করেই ক্ষান্ত হয়না। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে ফুটপাত থেকে চাঁদা আদায় করে। চাঁদা দিতে কেউ অসম্মতি জানালে রিপন ও তার লোকজন হকারদের উপর অমানুষিক নির্যাতন চালিয়ে থাকে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply